সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লকডাউনের ৩য় দিনে প্রশাসনের অ’ভিযানে সিলেটে ৩৭ যানবাহন আ’ট’ক

সিলেটে কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় রোববার (২৫ জুলাই) ৩৫ টি যানবাহনে মা’মলা হয়েছে। আ’ট’ক করা হয়েছে ৩৭ টি যানবাহন। এছাড়া ভ্রাম্যমাণ আ’দালত জ’রিমানা আদায় করেছে ৪১ হাজার ৯০০ টাকা।

পু’লিশ জানায়, করো’নাভাই’রাস এর ব্যাপক ও ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউন এর কঠোর বিধিনিষেধ মহানগরবাসী কর্তৃক পালনে, স্বাস্থ্যবিধি মানাতে ৪৬টি চেকপোস্ট এবং সকল থা’না- ফাঁড়ি-ত’দন্ত কেন্দ্র এলাকাধীন ৯৭টি টহল বাহিনী দায়িত্ব পালন করছে।

পু’লিশ আরও জানায়, এরই ধারাবাহিকতায় লকডাউনে বিধি নিষেধ অমান্য করায় সিলেট মহানগর পু’লিশের অ’ভিযানে সিএনজি ২০টি, মোটরসাইকেল ১২টি, প্রাইভেট কার ১টি ও অন্যান্য ০২টি মা’মলাসহ সর্বমোট ৩৫টি মা’মলা এবং সিএনজি ১৬টি, মোটরসাইকেল ২টি, প্রাইভেট কার ১টি, অন্যান্য ১৮টি সহ মোট ৩৭টি যানবাহন আ’ট’ক করা হয়।

সিলেট মহানগর পু’লিশের অ’তিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্ল্যাহ তাহের বলেন, পু’লিশি ডিউটির পাশাপাশি সে’নাবাহিনী ও বিজিবির যৌথ অ’ভিযানে ৫ টি ভ্রাম্যমাণ আ’দালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরের বিভিন্ন স্থানে সর্বমোট ৪১ হাজার ৯০০ টাকা অর্থদ’ণ্ড জ’রিমানা আদায় করা হয়।

প্রসঙ্গত, কঠোর লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় শুক্রবার (২৩ জুলাই) প্রথম দিনে ৪৬টি যানবাহনে মা’মলা হয়েছে। আ’ট’ক করা হয়েছে ৯২টি যানবাহন। এছাড়া ভ্রাম্যমান আ’দালত জ’রিমানা আদায় করেছে ১৫ হাজার ৪০০ টাকা।

আর শনিবার (২৪ জুলাই) দ্বিতীয় দিনে ৫২টি যানবাহনে মা’মলা হয়েছে। আ’ট’ক করা হয় ৯৭টি যানবাহন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: